মহানবীকে কটূক্তি প্রতিবাদ জানালো ইবি কর্মকর্তারা

0
2
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

নাইমুর রহমান, ইবি প্রতিনিধি:
ভারতের বিজেপি নেতা নুপুর শর্মা এবং নাভিন জিন্দাল কর্তৃক মহানবী হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে আপত্তিকর মন্তব্যের প্রতিবাদে মানববন্ধন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কর্মকর্তা সমিতি। শনিবার (১৮ জুন) বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবন চত্বরে মানববন্ধন করে কর্মকর্তারা।

মানববন্ধনে বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতির সভাপতি এটিএম এমদাদুল আলমের সভাপতিত্বে সংগঠনটির প্রায় দুই শতাধিক কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেন। মানববন্ধন শেষে প্রশাসন ভবনের সামনে থেকে র‌্যালী শুরু করে তারা। র্র‌্যালীটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে দোয়া ও মোনাজাতের মাধ্যমে কর্মসূচি সমাপ্ত ঘোষণা করা হয়। এসময় দোয়া-মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম ড. আ স ম শোয়াইব আহমেদ।

মানববন্ধনে কর্মকর্তা সমিতির সভাপতি এটিএম এমদাদুল আলম বলেন, হযরত মুহাম্মদ (সা.) পৃথিবীর সর্বশ্রেষ্ঠ মানব। দল ধর্ম নির্বিশেষে তিনি পৃথিবীর সকল মানুষের কাছে মহামানব হিসেবে স্বীকৃত। তাকে নিয়ে কেউ কটূক্তি করবে, এটা আমরা সহ্য করতে পারিনা। সম্প্রতি ভারতের ক্ষমতাসীন বিজেপির দলের মূখপাত্র নূপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম কর্মী নবীন কুমার জিন্দাল মহানবী হযরত মুহাম্মদ (সা.) এবং মা আয়েশা (রা.) কে নিয়ে আপত্তিকর মন্তব্য করেছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একই সাথে তাদের কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

Leave a Reply