মহানবী (সা.)-কে নিয়ে কুটূক্তির প্রতিবাদে গোবিন্দপুরে বিক্ষোভ

0
13
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

রাজু আহমেদ :

মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য ও কটূক্তির প্রতিবাদে কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার গোবিন্দপুর বাজারে সর্বস্তরের মুসলিম তৌহিদি জনতার আয়োজনে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৬ই জুন) হোসেনপুর উপজেলার গোবিন্দপুর বাজার কেন্দ্রীয় জামে মসজিদের মুসুল্লিরা এবং আসপাশের মাদ্রাসা থেকে আগত হাফেজ মাদ্রাসা শিক্ষকগন। আসর নামাজের পরে এ প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ভারতের ক্ষমতাসীন বিজেপি নেত্রী নূপুর শর্মা এবং নেতা নবিন কুমার জিন্দাল কর্তৃক ন্যক্কারজনক ও বিতর্কিত মন্তব্যের প্রতিবাদ জানান এবং দোষীদের গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক কঠোর শাস্তির দাবিতে বিক্ষোভ প্রদর্শন করেন। এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে ধর্মপ্রাণ মানুষ ও বিভিন্ন আলেম ওলামাগণ প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণ করেন।

এসময় প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, ভারতের ক্ষমতাসীন বিজেপি নেতা নেত্রী কর্তৃক আমাদের মুসলিম জাতির হৃদয়ের স্পন্দন হযরত মুহাম্মদ (সা.) এবং হযরত আয়েশা (রা.)-কে নিয়ে কটূক্তি করায় বিশ্বব্যাপী মুসলমানদের হৃদয়ে আগুন জ্বালিয়ে দিয়েছে, যা নিভাতে পারবে না। আমাদের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে।

এছাড়া নবী করিম (সা.) এর ইজ্জত রক্ষার্থে ভারতের সঙ্গে সর্বপ্রকার সম্পর্ক ছিন্ন এবং ভারতের সকল প্রকার পণ্য বর্জনের জন্য সকলের নিকট উদার্ত আহ্বান জানান বক্তারা।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

Leave a Reply