মাদারীপুরের শিবচরে ট্রাক উল্টে ভোলার দুই যুবকসহ নিহত-৬

0
12
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

ডেস্ক রিপোর্ট ।
মাদারীপুর জেলার শিবচরের এক্সপ্রেসওয়ের হাজী শরীয়াতুল্লাহ সেতুর টোল প্লাজায় মালবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে টোল প্লাজার তিন স্টাফসহ ছয় জন নিহত ও দুইজন আহত হয়েছেন। নিহতদের পরিচয় নিশ্চিত করেছে প্রশাসন।
পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শনিবার (৩১ জুলাই) বরগুনা থেকে একটি ট্রাকে বিল্ডিংয়ের ছাদ ঢালাইয়ের সেন্টারিংয়ের মালামাল বোঝাই করে কয়েকজন শ্রমিক নিয়ে ঢাকা যাচ্ছিল। পথে কয়েকজন যাত্রী উঠায় ট্রাকটি। রাত ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের (এক্সপ্রেসওয়ে) শিবচরের আড়িয়াল খাঁ নদের হাজী শরীয়তুল্লাহ সেতুর টোল প্লাজায় পৌঁছার পর চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রাকটি সড়কের রেলিং ভেঙে নিচের সংযোগ সড়কে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাকের দুইজন নিহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফরিদপুর, পাঁচ্চর রয়েল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন।
পরে ফরিদপুর ও ভাঙ্গা হাসপাতালে নেওয়ার পরে টোল প্লাজার স্টাফ নির্মল ম-ল (২৮), মাইনুল ইসলাস সোহান (২৫) ও পুলকের (২২) মৃত্যু হয়। এর মধ্যে সোহান ও পুলকের বাড়ি মাদারীপুর সদর উপজেলায় বলে টোল প্লাজার স্টাফ আনিস জানান।
দুর্ঘটনায় ট্রাকে থাকা শ্রমিক ভোলার লালমোহন উপজেলার রমাগঞ্চ গ্রামের কবির হোসেনের ছেলে মিরাজ (৩০), চরফ্যাশন উপজেলার ইসলামপুর গ্রামের নূরুল ইসলামের ছেলে আরিফ (২৫) ও পিরোজপুরের ভা-ারিয়া উপজেলার পসারিয়া গ্রামের বিল্লাল গাজীর ছেলে হান্নান গাজী (৩৫) মৃত্যু হয়েছে।
এ ব্যাপারে টোল প্লাজার স্টাফ আনিস জানান, টোল প্লাজায় আমাদের যে স্টাফরা কাজ করে ট্রাকটি তাদের উপর উঠে যায়। এতে ট্রাকে পিষ্ট হয়ে তিনজন স্টাফ নির্মল, সোহান, পুলক ভাঙ্গা ও ফরিদপুর হাসপাতালে মারা গেছেন।
প্রত্যক্ষদর্শী মো. মেহেদী হাসান বলেন, ট্রাকটি হাইওয়ে দিয়ে দ্রুত গতিতে টোলপ্লাজার কাছে এসে রেলিং ভেঙে নিচের সংযোগ সড়কের উপর পরে। ট্রাকটিতে ছাদ ঢালাইয়ের পাইপসহ অন্যান্য মালামাল ছিল। তার উপরে ৮/১০ জন সাধারণ যাত্রী বসেছিল। ঘটনাস্থলেই দুইজন মারা যায়।
শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
সূত্র:বাংলা নিউজ

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।