মানুষের ভোটের অধিকার হরণ,লুটপাট আর দুর্নীতির মাধ্যমে দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে সরকার?নাজিম উদ্দিন আলম

0
6
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

চরফ্যাশন প্রতিনিধি:-
বিএনপির কেন্দ্রীয় নেতা চরফ্যাশন- মনপুরা সাবেক তিনবারের সংসদ সদস্য জনাব নাজিম উদ্দিন আলম বলেছেন, মানুষের ভোটের অধিকার হরণ করে লুটপাট আর দুর্নীতির মাধ্যমে দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে সরকার। তারা এখন জনগণের সঙ্গে রসিকতা করছে।
তিনি আরও বলেন, সরকারের ভয়াবহ দুঃশাসনে মানুষের দম বন্ধ হয়ে আসছে। মানুষ মুক্তভাবে শ্বাস নিতে চায়, গণতন্ত্র চায়। এ সরকারের পতন ছাড়া তা সম্ভব নয়। এখন নৌকার তলা ফুটো হয়ে গেছে। কাঠ দিয়ে তালি দিয়ে রক্ষা করতে পারবেন না। জনগণ এখন দুঃশাসনের বিরুদ্ধে জেগে উঠেছে। অচিরেই এ সরকারের পতন হবে ইনশাআল্লাহ।
আজ (বুধবার) সকালে চরফ্যাশন বি,আর,ডিপি নাজিম উদ্দিন আলমের বাস ভবনে চরফ্যাশন উপজেলা বিএনপি আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বিএনপির কেন্দ্র ঘোষিত ২২ আগস্ট থেকে সারাদেশে উপজেলা, থানা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে সভা-সমাবেশ ও বিক্ষোভ মিছিলের কর্মসচির অংশ হিসেবে তত্ত¦াবধায়ক সরকার ব্যবস্থা গঠন, জ্বালানি তেল, গণপরিবহনের ভাড়া, নিত্যপণ্যের মূল্যবৃদ্ধিসহ অসহনীয় লোডশেডিং এবং ভোলায় গুলিতে দলের দুজন নিহত হওয়ার প্রতিবাদে সমাবেশের আয়োজন করা হয়।
এ সময়ে পুলিশ ও ছাত্রললীগ,যুবলীগের বাধাঁ সত্যেও শান্তিপূর্নভাবে সংক্ষিপ্ত সমাবেশে মাধ্যমে নেতাকর্মিরা স্থান ত্যাগ করেন। সমাবেশে উপস্থিত ছিলেন ভোলা জেলা বিএনপির সাধারণ সম্পাদক জনাব হারুন অর রশিদ ট্রুমেন ভাই এবং সাংগঠনিক সম্পাদক এনামুল ভাই, চরফ্যাশন উপজেলা সাধারন সম্পাদক আলহাজ আলমগীর মালতিয়া , সাবেক পৌর মেয়র,আমিনুল ইসলাম পৌর সাবেক প্যানেল মেয়র বিএনপির নেতা জাকির হোসেন বাবুল,চরফ্যাশন উপজেলা যুবদলের সভাপতি দিপু ফরাজী, বিএনপি নেতা সোহেল ও চরফ্যাশন,মনপুরার বিএনপির প্রতিটি ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।