লালমোহনে মিথ্যা মামলা হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

0
6
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

বিশেষ প্রতিনিধি :
ভোলার লালমোহন পশ্চিম চরউমেদ ইউনিয়নের রায়পুরা কান্দির হোসেন মিজানের বিরুদ্ধে মসজিদ নির্মান ও স্থানীয়দের অনুদানের টাকা আত্মসাৎ, সন্ত্রাসী হামলা ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে রায়পুরা কান্দি এলাকায় শতাধিক ভুক্তভোগী পরিবার একত্রিত হয়ে সংবাদ সম্মেলন করেন।
গিয়াস মোল্লা ও একাধিক ভুক্তভোগীরা অভিযোগ করেন,
রায়পুরা কান্দি গ্রামের দরিদ্র ঘরের সন্তান হোসেন মিজান অভাবের তাড়নায় ঢাকার ধোলাই পাড় একে ট্রেডার্সে পিয়নের চাকরি করেন। কিছুদিনের মধ্যেই প্রতিষ্ঠানের মালিক বিশিষ্ট ব্যবসায়ী এম এম এ কাদের খানের বিশ্বস্ত হয়ে ওঠে। এই সুযোগ কাজে লাগিয়ে এম এম এ কাদের খানের গ্রামের বাড়ি রায় কান্দি এলাকার গরীব অসহায় মানুষদের আর্থিক সহায়তা ও মসজিদ এতিমখানা নির্মাণের জন্য ১ কোটি ৮০ লক্ষ টাকা এনে অল্প কিছু খরচ করে বাকি টাকা আত্মসাৎ করেন হোসেন মিজান। একে ট্রেডার্স এর মালিক এম এম এ কাদের খানের সাথে প্রতারণার মাধ্যমে চেক জালিয়াতি করে ৫১ কোটি টাকা আত্মসাতের ঘটনায় হোসেন মিজানের বিরুদ্ধে ঢাকার আদালতে সাতটি মামলা সহ বিভিন্ন থানায় জিডি রয়েছে।
এম এম এ কাদের খান হোসেন মিজানের মাধ্যমে পাঠানো অনুদানের টাকা রায়পুরা কান্দি এলাকার মানুষের মাঝে বিতরণ না করায় স্থানীয়রা প্রতিবাদ করলে হোসেন মিজান সন্ত্রাসী বাহিনী দিয়ে কয়েক দফা হামলা চালায় ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন। এসকল ঘটনা তদন্ত করে হোসেন মিজান ও তার সহযোগীদের আইনের আওতায় আনতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন ভুক্তভোগীরা।

এ বিষয়ে অভিযুক্ত হোসেন মিজান মোল্লা জানান, কাদের মোল্লা মিথ্যা মামলা দিয়ে তাকে হয়রানি করছে। তার বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

Leave a Reply