সোনালীকা ডে’ উপলক্ষে ভূল্লীতে বার্ষিক সার্ভিস ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
3
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

আব্দুর রাজ্জাক বাপ্পী,
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ‘জমি চাষের ডক্টর, সোনালীকা ট্রাক্টর’ এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে ঠাকুরগাঁওয়ে এসি আই মটরস্ এর সোনালীকা ডে ২০২৩ উপলক্ষে বার্ষিক সার্ভিস, মতবিনিময় সভা এবং সোনালীকা ডেলিভারি উৎসব অনুষ্ঠিত হয়েছে।

প্রতি বছরের ন্যায় এসিআই মটরস্ এর সার্বিক সহযোগীতায় আজ দিনব্যাপি ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া ইউনিয়নের ভূল্লীতে সোনালিকা ডে মেলার আয়োজন করা হয়। এসময় সোনালীকা ট্রাক্টর ঠাকুরগাঁও ডিলার আহসানুল হক পাপ্পুর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে মেলার উদ্বোধন করেন এসিআই মটরস্ এর দিনাজপুর রিজিওনাল সিনিয়র সেলস ম্যানেজার জহুরুল হক। আরো উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও এরিয়া সেলস ম্যানেজার বাদশাহ আলম সহ এসিআই মটরস্ এর উর্দ্ধতন কর্মকর্তাগণ, ডিলার, গ্রাহক ও শুভানুধ্যায়ী ব্যক্তিবর্গ।

এছাড়াও সোনালীকা ডে অনুষ্ঠানে এসিআই মটরস এর সোনালীকা ট্রাক্টর ক্রেতা, পুরাতন সোনালীকা ট্রাক্টর মালিক ও চালকরা উপস্থিত ছিলেন। দিনব্যাপি এ’মেলায় নতুন ট্রাক্টর ও যন্ত্রাংশ বিক্রয়, সার্ভিসিং, মালিক ও চালকদের স্বাস্থ্যসেবা প্রদান, ক্রীড়া অনুষ্ঠান এবং আলোচনাসভার আয়োজন করা হয়।

আলোচনা সভা শেষে ডিলার ও কৃষকদের মাঝে পুরস্কার ও সার্টিফিকেট বিতরণ করা হয় এবং মেলা থেকে বিক্রিত সোনালীকা ট্রাক্টরের চাবি ক্রেতার হাতে তুলে দেন অতিথিবৃন্দ।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।