ভোলায় বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ নিহত,১ আহত-১০

0
10
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

বিশেষ প্রতিনিধি ভোলা,
ভোলা বিশ্বকাপ ফুটবল খেলা কে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ নিহত ১ আহত ১০। এই ঘটনাটি ঘটেছে ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের চেউয়াখালী গ্রামের ৩ নং ওয়ার্ডে মোস্তফা চেয়ারম্যান এর বাড়ির দরজায়।
তথ্যসূত্রে জানা যায়, নিহত হৃদয় ব্রাজিলের সমর্থক ছিলেন এবং আর্জেন্টিনার সমর্থকরা তার উপরে হামলা করেছে তাতে হৃদয় ( ২০) নামে এক যুবক নিহত হয়েছে। খবর পেয়ে হৃদয়ের আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধব এসে প্রতিবাদ করলে তাদেরকে মারধর করে কুপিয়ে যখন করে, পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে।

স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে কথা বললে তারা জানান,হৃদয় ফুটবল খেলা দেখতে আসলে আর্জেন্টিনার সমর্থকরা তার সাথে কথার কাটাকাটি হয় এক পর্যায়ে হৃদয়কে মারধর করে কুপিয়ে পুকুরে ফেলে দেয় তখন হৃদয় মারা যায়। এবং খবর পেয়ে হৃদয়ের আত্মীয়-স্বজন আসলে তাদেরকেও মারধর করে আমরা তাদেরকে সহযোগিতা করে ভোলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছি।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত ওসি শাহীন ফকির এর সাথে কথা বললে জানান, বিষয়টি ঘটেছে গতকাল রাতের বেলায় ,নিহতের লাশ উদ্ধার হয়েছে, মামলা হলে ব্যবস্থা নেয়া হবে।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।