ভোলায় শিবপুরের নৌকার প্রার্থীকে অভিনন্দন জানাতে মানুষের ঢল

0
24
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

আমজাদ হোসেন:-
ভোলা সদর উপজেলার ৭নং শিবপুর ইউনিয়নে দ্বিতীয় বারের মতো দলীয় মনোনয়ন নিয়ে আসা নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব জসিম উদ্দিন কে অভিনন্দন জানানোর জন্য খেয়াঘাট লঞ্চ টার্মিনাল জনতার ঢল।

মোঙ্গলবার (৭ ডিসেম্বর) সকাল ৭:০০ টায় তিনি লঞ্চ যোগে ঢাকা থেকে ভোলা খেয়াঘাট আসলে শিবপুরের নেতা কর্মীরা সেখানে ভীর করে পরে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ফুল দিয়ে বরণ করেন। এসময় নৌকার স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে খেয়াঘাট । লঞ্চ থেকে নামলে মানুষের ভালোবাসায় মুগ্ধ হন চেয়ারম্যান জসিম উদ্দিন । ভোলা খেয়াঘাট থেকে তাকে বরণ করার পর প্রায় দুইশতাদিক মোটরবাইক পনেরোটি মাক্রোবাস এর শোডাউন দিয়ে ভোলা সদর রোড প্রর্দশন করে নেতা কর্মীদের নিয়ে তার নিজ বাড়িতে জান ।

এসময় চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব জসিম উদ্দিন বলেন,আপনারা শিবপুর বাসী আমাকে কতটা ভালোবাসেন তা গত পাচ বছর আপনাদের পাশে থেকেই বুঝতে পেরেছি, আজকেও প্রমান করে দিলেন আমাকে কতটা ভালোবাসেন। আমি আপনাদের ভালোবাসা পেয়েছি, এর চেয়ে আর বড় পাওয়া কিছু হতে পারেনা। আমাকে ভালোবেসে আজ লঞ্চঘাটে এসেছেন আমি আপনাদের ভালোবাসায় মুগ্ধ। আমি সবসময় আপনাদের পাশে ছিলাম ভবিষ্যতেও থাকবো। ইউনিয়নের গরীব, দুঃখি অসহায় মানুষের জন্য কাজ করেছি। করোনাকালীন সময়ে আমি মানুষের পাশে ছিলাম আগামী দিনেও আমি জনগনের সেবা অব্যাহত রাখবো।

তিনি আরো বলেন,গত পাচটি বছর চেয়ারম্যান হিসেবে আপনাদের পাশে থেকে আপনাদের ভালোবাসা নিয়ে কাজ করেছি আশা করি আগামী ৫ জানুয়ারী আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করে শিবপুর ইউনিয়ন বাসীর পাশে থাকার সুযোগ দিবেন।

এসময় উপস্থিত ছিলেন,শিবপুর ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি মোঃবাসেদ,সাবেক ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি মোঃসেলিম,মানিক মিয়া,মিন্টু মেম্বার(সাবেক),ইউসুফ মেম্বার(সাবেক),মসু মেম্বার,রাজিব মেম্বার,মাইনউদ্দিন মেম্বার,মান্নান মেম্বার ও ইউনিয়ন আওয়ামীলীগের সকল সদস্যরা সহ ছাত্রলীগ নেতা কর্মী আরো উপস্থিত ছিলেন ইউনিয়নের সকল নেতা কর্মীরা।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।