0
0
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

আব্দুর রাজ্জাক বাপ্পী, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে আসন্ন পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঠাকুরগাঁওয়ে অসহায় ও দুস্থ মানুষদের মাঝে ঈদ উপহার বিতরণ বিতরণ করেছে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো।

বৃহস্পতিবার বিকেলে স্বেচ্ছাসেবক লীগ নেতা এ্যাপোলোর নিজ উদ্যোগে ঠাকুরগাঁও শহরের শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়ামে প্রায় পাঁচ শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

ঈদ উপহার বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়। বিশেষ অতিথি হিসেবে ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আ ফ ম গোলাম ফারুক রুবেল।

এছাড়াও উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক কোরবান আলী, গণসংযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক জুয়েল ইসলাম শান্ত, সদর উপজেলা কমিটির দপ্তর সম্পাদক রুশাদ, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুর ইসলাম তালাশ, সহ-সভাপতি আবু হাসনাত রুম্মন, যুগ্ম সাধারণ সম্পাদক মিঠুন রানাসহ জেলা, উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায় বলেন, এ্যাপোলোর এই উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। মহতি এই উদ্যোগ নেয়ার জন্য এ্যাপোলোর ধন্যবাদ জানাই । তার মত করে সকলকেই অসহায় ও দুস্থ মানুষদের পাশে দাঁড়াবে বলে আশা করছি।

স্বেচ্ছাসেবক লীগ নেতা এ্যাপোলো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যতটুকু পেরেছি করেছি। যার যার জায়গা থেকে সবাই এগিয়ে এলে এই দেশে কেউ আর দরিদ্র থাকবে না। আজকে আমি এগিয়ে এসেছি কালকে আপনি এগিয়ে আসুন। দেখবেন আশে-পাশের সব কিছু বদলে যাবে।

তিনি বলেন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মানুষের সেবায় নিয়োজিত। করোনার মধ্যে জীবন বাজী রেখে নেতাকর্মীরা মানুষের বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিয়েছেন। স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী মানুষের পাশে আছে ভবিষ্যতেও থাকবে।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।