ভোলায় জামায়াতে ইসলামীর উদ্যোগে ইসতিসকার নামাজ অনুষ্ঠিত

0
13
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

আরিফুল ইসলাম :ভোলা সদর উপজেলা ইসতিসকার নামাজ আদায় করা হয়েছে। আজ বৃস্পতিবার সকাল ৮.টায় মৌলভীরহাট ফাযিল মাদ্রাসার মাঠে, বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় সংগঠনের দুই দিনের কর্মসূচি আলোকে উপজেলা শাখার উদ্যোগে এ নামাজ আদায় করা হয়।
নামাজে অংশগ্রহণকারীরা জানান, কয়েকদিন যাবত ভোলাসহ সারাদেশে তীব্র দাবদাহে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। বৃষ্টি না হওয়ায় তীব্র গরমে কষ্ট ভোগ করছেন সকল শ্রেণি পেশার মানুষ। তীব্র গরম থেকে মুক্তি পেতে আল্লাহর সাহায্য চেয়ে এই নামাজ আদায় করেন জামায়াতে ইসলামীর নেতাকর্মীসহ মুসল্লিরা।
নামাজে ইমামতি করেন যুগিরখোল সর্দার বাড়ী জামে মসজিদের খতিব মাওঃ মূফতি রিয়াজ উদ্দিন কাসেমী । এসময় সভাপতিত্ব করেন উপজেলা আমীর মাওঃকামাল হোসেন এবং সঞ্চালন করেন ইউনিয়ন সেক্রেটারি আরিফুল ইসলাম।

আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর জেলা আমীর মাষ্টার জাকির হোসাইন ও সেক্রেটারি কাজী শাহ হারুনর রশীদ সহ জেলা উপজেলা এবং স্হানীয় নেতৃবৃন্দ সহ ও স্থানীয় মুসল্লিরা নাসাজে অংশগ্রহণ করেন।
নামাজ শেষে খুতবা প্রদানের পর দুই হাত উপরে তুলে আল্লাহর কাছে দোয়া করা হয়। এসময় দোয়াতে মুসল্লিরা নিজেদের পাপের জন্য ক্ষমা চেয়ে রহমতের বৃষ্টি কামনা করেন

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

Leave a Reply