ভোলার বাপ্তায় জমি দখল নিয়ে ব্যবসা প্রতিষ্ঠানে লুট! ব্যবসায়ীর উপর হামলা

0
17
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

ভোলা প্রতিনিধি:-
ভোলার বাপ্তা ৫নং ওয়ার্ডে জমি দখল নিয়ে ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাট ও কর্মচারীর উপর হামলা !আহত-৩

রবিবার দুপুর ১২.৩০ মিনিট এ বাপ্তা ৫নং ওয়ার্ডে মৌচাক বাজার তেমাথায় ‘মা ফুড বেকারীর মালিক নিরব এর ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাট ও মালিকসহ কর্মচারীর উপর হামলার ঘটনা ঘটে ।

ঘটনা সূত্রে জানা গেছে,মোশারফ,বাবুল ও মাকসুদ জোড় জুলুমবাজ, দুষ্ট, দুর্দান্ত, দাঙ্গা হাঙ্গামাকারী, পরবিত্তলোভী ও খারাপ প্রকৃতির লোক হওয়ার কারনে নিরব নামে ব্যবসায়ী সাথে দীর্ঘ দিন যাবৎ শত্রুতার সৃষ্টি হয় ।

মোঃ নিরব জানান,আমি ও মোসারফ গং একই এলাকার পার্শ্ববর্তী বাসিন্দা। বাপ্তা মৌচাক বাজার তেমাথায় ‘মা ফুড বেকারী’ নামক আমার একটি প্রতিষ্ঠান রয়েছে। আমি উক্ত প্রতিষ্ঠানটি দীর্ঘদিন যাবৎ সুনামের সহিত পরিচালনা করে আসছি। আমি উক্ত বেকারীর কারখানাটি মোসারফ এর পিতা জীবিত থাকা কালিন সময় থেকে লগ্নী নিয়ে পরিচালনা করে আসছি। পরবর্তীতে মোসারফ এর পিতা মৃত্যু বরণ করলে আমি বিবাদীগনের সাথে বেকারীর কারখানা, ২টি পুকুর ও ১টি মাছের ঘের অস্থায়ী ভিত্তিতে গত ০৮/০৮/২০১৮ইং সনে ৩৫ বছরে জন্য লগ্নী নেই এবং বিবাদীগনকে লগ্নী বাবদ ২,০০,০০০/- (দুই লক্ষ) প্রদান করি। যাহার ফলে বিবাদীগন আমার উপর ক্ষিপ্ত থাকে এবং আমার ক্ষতি করার জন্য পায়তারা করতে থাকে। গত ০৫ মাস পূর্বে আমার বিভিন্ন কারন বশতঃ বেকারীর খারখানাটি বন্ধ রাখি। অন্য ০৬/১১/২০২২ইং তারিখ সকাল অনুমান ০৯.০০ ঘটিকার সময় আমিসহ উল্লেখিত স্বাক্ষীগন আমার কারখানাটি চালু করতে গেলে দেখতে পাই যে, মোসারফ গং আমার বেকারীর কারখানার সামনে কাঠ ও বাশ দিয়ে বেড়া দিয়ে রেখেছে। আমি বিবাদীগনকে আমার বেকারীর কারখানার সামনে বেড়া দেওয়ার কারন জিজ্ঞাসা করলে বিবাদীগন আমার কথার কর্নপাত না করে তালবাহানা মূলক কথাবার্তা বলতে থাকে। উক্ত বিষয় নিয়া বিবাদীগনের সহিত আমার কথার কাটাকাটি ও তর্কবিতর্ক হয়। তর্কবির্তকের এক পর্যায়ে মোশারফ,বাবুল ও মাকসুদ আমাকে অতীল ভাষায় গালমন্দ করতে থাকে। আমি তাদেরকে গালিগালাজ করতে নিষেধ করলে এক পর্যায়ে মোসারফ আমার জামার কলার ধরে টানা হেচড়া করে মাটিতে ফালাইলে মোশারফ,বাবুল ও মাকসুদ আমাকে এলোপাথারী কিল, ঘুষি, লাথি মারে শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। পরবর্তীতে তাদের হাতে থাকা গাবের লাঠি দিয়ে আমাকে এলোপাথারী মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। এসময় আমার কারখানার কর্মচারীরা আমাকে তাদের হাত থেকে রক্ষা করার জন্য আগাইয়া আসলে তাদেরকে মারধর করে। পরবর্তীতে আমাদের ডাক চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে আমাদেরকে তাদের হাত থেকে রক্ষা করে। পরবর্তীতে তারা বলে যে, আমাকে উক্ত বেকারীর কারখানাটি খুলিতে দিবে না, আমাকে পুনরায় পথে ঘাটে মারপিট করবে, আমাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করবে, আমাকে খুন জখমের হুমকি সহ বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদান করে। পরে মোশারফ,বাবুল ও মাকসুদ জোড় পূর্বক আমার বেকারীর কারখানার মধ্যে থাকা একটি মিক্সার মেশিন, যাহার বাজার মূল্য ৬০,০০০/- টাকা, দুটি মটরসহ মিক্সার মেশিন, যাহার বাজার মূল্য ৮০,০০০/- টাকা নিয়ে যায়। এঘটনায় আহত তিনজন কে চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা ভর্তি করানো হয়।

এ বিষয়ে, মোশারফ এর সাথে যোগাযোগ করতে চাইলে তাদেরকে পাওয়া যায় নি।

এলাকাবাসী উক্ত বিষয়টি তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানান।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।